সর্বশেষ সংবাদ :

বাসুপাড়ায় কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
শনিবার বিকেলে বাসুপাড়ার বিভিন্নস্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। পরে তিনি সাইপাড়া মোড়ে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য প্রদান করেন।
এছাড়াও বাসুপাড়ায় যাওয়ার পথে বেশ কয়েকটি স্থানে পথসভা করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।
এসময় তাঁর সঙ্গে ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাসুপাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য জহুরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, আমজাদ হোসেন মৃধা, ছাত্রলীগ নেতা নাইম ইসলাম, আব্দুর রউফ।
গণসংযোগ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ