শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলে সংখ্যালঘুরা এদেশে নিরাপদ: এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক হিন্দু সম্প্রদায়ের এক অনুষ্ঠানে বলেছেন, দেশে সংখ্যালঘু বলে কিছু নেই। বাংলাদেশে আমাদের একটাই পরিচয় আমরা বাঙ্গালী।
অতীতে দেশের হিন্দু সম্প্রদায়কে সংখ্যালঘু তকমা দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করেছে জামায়াত-বিএনপি। হিন্দুদের ঠিকমত পূজা আর্চনা করতে দেওয়া হয়নি। আজ রাষ্ট্রক্ষমতায় শেখ হাসিনা আছে বলেই হিন্দুরা এই দেশে সবচেয়ে নিরাপদ।
তিনি আরো বলেন, দেশের স্বাধীনতার জন্য যুদ্ধ করতে হয়েছে। লাখো শহীদের রক্তের বিনিময়ে পেয়েছি স্বাধীন দেশ ও পতাকা। তাই এই দেশে কেউ নিজেদেরকে সংখ্যালঘু বলে দাবী করবেন না। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার কোন একক গোষ্ঠীর জন্য কিছু করেন না। আওয়ামী লীগ সরকার সমগ্র দেশবাসীর জন্য সমউন্নয়ন করে চলেছে।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ চত্বরে অবস্থিত দুর্গা মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের ১৬ প্রহর ব্যাপি হরিবাসর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল আলী খরাদীর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, গোয়ালকান্দি দুর্গা মন্দিরের সভাপতি নারায়ন সরকার।
উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকার, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাহাবুর রহমান, জিল্লুর রহমান, রাজু মোল্লা, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।
অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ মন্দির ও হিন্দু ধর্মাবলম্বী সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ১৮, ২০২৩ | সময়: ৪:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ