সর্বশেষ সংবাদ :

রাকাবের ৫০ দিনব্যাপী নতুন হিসাব ও আমানত সংগ্রহ কর্মসূচি শুরু

স্টাফ রিপোর্টা : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) রাজশাহী মুখ্য কার্যালয়ে ৫০ দিনব্যাপী নতুন হিসাব খোলা ও আমানত সংগ্রহ কর্মসূচি শুরু হয়েছে। বুধবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্ভোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হক।
রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মাহমুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান, পরিচালন মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন ও প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম।
প্রধান অতিথি উপস্থিত গ্রাহকের নিকট থেকে আমানতের অর্থ গ্রহণের মাধ্যমে ৫০ দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনের পর গ্রাহক সমাবেশে প্রধান অতিথি আমানতকারী ও অন্যান্য গ্রাহকদের ব্যাংক হিসাব খোলার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অনলইন সিবিএস এর আওতায় আরটিজিএস, ইএফটি ও এ-চালানসহ ব্যাংকের প্রচলিত বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহনের জন্য গ্রাহক সমাবেশ উপস্থিত সকলকে আহ্বান জানান। তিনি বলেন, এখন রাকাব-এ ইন্টারনেট/মোবাইল ব্যাংকিং সেবা চালু আছে যার মাধ্যমে ব্যাংকের সকল গ্রাহক ঘরে বসেই মোবাইল এ্যাপ ব্যবহার করে খুব সহজেই ২৪ ঘন্টা অর্থ লেনদেনসহ বিভিন্ন ব্যাংকিং ও সরকারি পরিসেবা গ্রহণ করা সম্ভব। ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের গ্রাহক সেবার মান বৃদ্ধিতে আরও বেশী তৎপর হওয়ার আহ্বান জানান তিনি।


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ