আত্রাইয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মিকে ছুরিকাঘাত

রাণীনগর প্রতিনিধি: নওগাঁ-৬, (আত্রাই-রাণীনগর) আসনের আত্রাইয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদলকে (৬২) ছুরিকাঘাত করা হয়েছে। তাকে উদ্ধার করে আত্রাই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ১০টা নাগাদ উপজেলা সদরে এই ঘটনা ঘটে।
ঘটনায় স্থানীয়রা হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে। বাদল উপজেলার সাহেবগঞ্জ গ্রামের মৃত মেহের চৌধুরীর ছেলে।
আহত চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে রানা চৌধুরী জানান, নির্বাচনের শুরু থেকেই আসনের স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমনের ট্রাক প্রতিকের পক্ষে নির্বাচন করে আসছেন। এদিন আত্রাই উপজেলার বিশা ইউনিয়নে প্রচারণার জন্য প্রস্তুুতি নিয়ে সদরের সাহেবগঞ্জ বাজারে স্টলে চা-পান শেষে মোটরসাইকেলে ওঠছিলেন। এসময় পিছন থেকে এক যুবক তাকে চুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন তাকে হাত-নাতে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
আহত বাদলকে স্থানীয়রা উদ্ধার করে আত্রাই উপজেলা সদর হাসপাতালে ভর্তি করায়। তবে রাজনৈতিক কারণে এই হামলা হতে পারে বলে ধারনা করেছেন রানা চৌধুরী।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, ছুরিকাঘাতের ঘটনায় শামিম হাসান সানিকে (২৫) আটক করা হয়েছে। কেন তিনি এ ঘটনা ঘটিয়েছেন সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক সানি নাটোরের নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজার রহমানের ছেলে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই কর্মকর্তা।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর