সর্বশেষ সংবাদ :

বিএনপি সন্ত্রাসী দল হিসাবে দেশে বিদেশে পরিচিত….খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি:
খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন,সরকার শুধু মূল সড়কের উন্নয়ন করেনি মানুষের ঘরে প্রবেশের রাস্তাও এখন পাঁকা। আজ রবিবার (১২ নভেম্বর) সকালে গাঙ্গর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

 

 

 

 

খাদ্যমন্ত্রী বলেন, একুশে আগষ্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে বিএনপি। চক্রান্তকারীরা রাষ্ট্রীয় সহায়তা পেয়েছিল বিএনপি জামাত সরকারের। বিএনপি সন্ত্রাসী দল হিসাবে দেশে বিদেশে পরিচিত। এখন তারা আবার সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। এসময় তিনি আগুন সন্ত্রাস না করে নির্বাচনে আসার আহবান জানান।
তিনি বলেন, দেশের উন্নয়ন হয়েছে বলে এখন গ্রামে আর ভিক্ষুক দেখতে পাওয়া যায় না। এ অঞ্চলে বিধবা কিংবা অসহায় মায়েরা একসময় দল বেধে ভিক্ষা করতেন। সেই দৃশ্য আর দেখতে হয়না। অসহায় মানুষের জন্য বিভিন্ন ভাতা নিয়ে পাশে দাঁড়িয়েছে বর্তমান সরকার। ভবিষ্যতে ভাতাভোগীর সংখা আরো বাড়ানো হবে বলে উল্লেখ করেন তিনি।

 

 

 

 

 

 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে প্রত্যেকটি ইউনিয়নে হাজার হাজার মানুষ সরকারের নানা সামাজিক কর্মসূচির উপকারভোগী। ভাতা দেওয়ার আগে কে কোন দল করেন সেটি দেখা হয়নি। গ্রামের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।এছাড়াও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, বিধবা ভাতা, ১৫ টাকা কেজি চাল দিচ্ছে। কমিউনিটি ক্লিনিক চালু করে বিনা পয়সায় ২৮ রকমের ঔষধ দেওয়া হচ্ছে। এগুলোর ফলে মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে। নওগাঁর প্রতিটি উপজেলায় উন্নয়ন হয়েছে। কিছু কাজ অসমাপ্ত আছে উল্লেখ করে তিনি বলেন, ইতোমধ্যে সরকার ১১ শত কোটি টাকা ব্যয়ে নওগাঁর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অনুমোদন দিয়েছে। এ প্রকল্প বাস্তবায়ন হলে এলাকায় কোন রাস্তাঘাট কাঁচা থাকবেনা।

 

 

 

 

 

 

রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রতাপ চন্দ্র মুন্ডা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব,নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, নিয়ামতপুর উপজেলা যুবলীগের সভাপতি রসুলপুর ইউপি চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, এবং নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩ | সময়: ৬:১৭ অপরাহ্ণ | Daily Sunshine