রাতের আঁধারে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন হাকিমপুরের ইউএনও

হিলি প্রতিনিধি:
ঘন কুয়াশা আর তীব্র শীতে কাঁপছে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হতদরিদ্র ও হরিজন গোষ্ঠীরা। খবর পেয়ে রাতের আঁধারে কম্বল নিয়ে এসব হতদরিদ্র ও হরিজনদের মাঝে হাজির হলেন উপজেলা নির্বাহী অফিসার অমিত রায় ও উপজেলা সহকারী কমিশনার ভূমি লায়লা ইয়াসমিন। রোববার (১৭ ডিসেম্বর) রাত ১০টায় উপজেলার বৈগ্রাম বটতলীর হরিজন আশ্রয়কেন্দ্রে শীতবস্ত্রহীন যেসব হরিজন গোষ্ঠীরা শীতে কাঁপছে তাদের গায়ে কম্বলগুলো জড়িয়ে দেন তাঁরা।

 

 

 

 

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত রায় বলেন, উত্তরবঙ্গে পড়তে শুরু করেছে ঘন কুয়াশা ও তীব্র শীত। হাড়কাঁপানো শীতে কাঁপছে অনেক নিম্ন আয়ের মানুষ। বিশেষ করে হাকিমপুর উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্রের হতদরিদ্র মানুষেরা। এই কনকনে শীতে এসব শীতার্তদের কথা ভেবে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ শুরু করেছি। আশ্রয়কেন্দ্র ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হবে। রাতে আমরা বৈগ্রাম বটতলী আশ্রয়কেন্দ্রের হরিজন গোষ্ঠীদের মাঝে কম্বল বিতরণ করলাম। আমাদের এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

 

 

 

 

 

দিনাজপুর জেলা আবহাওয়া অফিস ইনচার্জ তোফাজ্জল হোসেন জানান, আজ (সোমবার) সকাল ৬টায় জেলায় সর্বনিম্ন তাপমাত্রা ১১.৮ ডিগ্রি সেলসিয়াস ও বাতাসের আদ্রতা ৯৫ শতাংশ রেকর্ড করা হয়েছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ | সময়: ৮:৫১ অপরাহ্ণ | Daily Sunshine