সেঞ্চুরিতে শচীনের রেকর্ড ছুঁলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের পর নেদারল্যান্ডসের বিপক্ষেও সেঞ্চুরি তুলে নিলেন ডেভিড ওয়ার্নার। আজ বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ৯১ বলে ১১টি চার ও ৩ ছক্কায় ওয়ানডে ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি তুলে নেন। সেঞ্চুরির পর তার উদযাপনটা ছিল দারুণ। পুষ্পা সিনেমার ‘মে ঝুকেগা নেহি’ স্টাইলে উদযাপন করেন।
বিশ্বকাপের মঞ্চে এটা ছিল তার ষষ্ঠ সেঞ্চুরি। এর মধ্য দিয়ে তিনি শচীন টেন্ডুলকারের ছয় সেঞ্চুরির রেকর্ড স্পর্শ করলেন। শচীন বিশ্বকাপে মোট ছয়টি সেঞ্চুরি করেছিলেন। এর মধ্য দিয়ে বিশ্বকাপে সর্বোচ্চ সেঞ্চুরিয়ানদের তালিকায় যৌথভাবে দ্বিতীয় স্থানে অবস্থান নিলেন ওয়ার্নার। তার সামনে আছেন কেবল ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তিনি বিশ্বকাপে মোট সাতটি সেঞ্চুরি হাঁকিয়েছেন।
অবশ্য এবারের বিশ্বকাপে লিগপর্বে অস্ট্রেলিয়ার আরও চারটি ম্যাচ বাকি রয়েছে। ওয়ার্নার সবগুলো ম্যাচ খেলতে পারলে রোহিতের রেকর্ড ছোঁয়ার পাশাপাশি তাকে ছাড়িয়েও যেতে পারেন হয়তো। এর আগে পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করে তিনি রিকিং পন্টিং ও কুমার সাঙ্গাকারার রেকর্ড স্পর্শ করেছিলেন। তাদের দুজনেরও পাঁচটি করে সেঞ্চুরি ছিল বিশ্বকাপে। আজ অবশ্য ওয়ার্নার ১০৪ রানের বেশি করতে পারেননি। এই রানে আউট হন লোগান ফন বিকের বলে আরিয়ান দত্তের হাতে ক্যাচ দিয়ে।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ