নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৬

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন হাসান আলী হৃদয় (১৯), কাওসার আলী রাজন (২৩), আকাশ আলী (২২), শাহাদৎ হোসেন খোকন (৩৮), হযরত আলী অপু (২৮) ও আরিফ হোসেন (২৮)। হাসান রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর গুড়িপাড়ার মিজানুর রহমানের ছেলে, কাওসার আলী হড়গ্রাম বিদ্দির পাটালের সাইদুল ইসলামের ছেলে, আকাশ হড়গ্রাম চারখুটার মোড়ে মানিকের ছেলে, শাহাদৎ চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুরের শহিদ ফকিরের ছেলে, হযরত আলী একই এলাকার রুবেলের ছেলে ও আরিফ হোসেন রাজপাড়া থানার বহরমপুর মধ্যপাড়ার মৃত রজব আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গত ১৯ নভেম্বর রাত ৯টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই শারিফুর রায়হান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাতেই রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হাসান আলী হৃদয় ও কাওসার আলী রাজনকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।
অপরদিকে, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় হতে আসামি আকাশকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন।
এর আগে এসআই মিজানুর রহমান সরকার ও তার টিম রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার রাণীবাজার বাটার মোড় এলাকা হতে আসামি শাহাদৎ হোসেন, হযরত আলী ও আরিফ হোসেনকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন। এসময় আসামিদের মাদক বহনে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া, কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ