জয়পুরহাটে পাথরবাহি ট্রাকে আগুন, দূরপাল্লার বাস বন্ধ

জয়পুরহাট প্রতিনিধি: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ ও অর্ধদিবস হরতালে জেলায় কেবলমাত্র দূরপাল্লা ও আন্তঃজেলা রুটের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। এ ছাড়া ট্রেন, মোটর সাইকেল, রিক্সা অটোরিক্সা ইত্যাদি যানবাহন গুলো অন্য দিনের মতো যথারীতি স্বাভাবিক ভাবে চলাচল করছে। অর্ধদিবস হরতালের তেমন কোনই প্রভাব পড়েনি, জয়পুরহাটে জনজীবনে। সকাল থেকেই জয়পুরহাট জেলা শহরের বিভিন্ন মার্কেট ও শপিং মলের প্রায় সব দোকানপাট খোলা ছিল।
তবে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে জয়পুরহাটে সদর উপজেলার জয়পুরহাট হিলি সড়কের পুরানাপৈল রেলগেটের অদূরে সড়কের ওপর পাথরবাহি একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ট্রাকের ড্রাইভার ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলা হয়।
ট্রাকটি পঞ্চগড় থেকে পাথর নিয়ে নওগাঁর উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকেট ড্রাইভার আকাশ হোসেন সাংবাদিকদের জানান ১০-১২ জন যুবক হঠাৎ পিকে সড়কে ওপর আটকিয়ে আগুন দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারে নি পুলিশ। এ ব্যাপারে দুর্বৃত্তদের শনাক্ত করে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।
অবরোধ ও হরতালের পক্ষে বিএনপি ও জামাতের শহরে কোন পিকেটিং না দেখা গেলেও জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণার প্রতিবাদে জয়পুরহাট কেন্দ্রীয় জামে মসজিদের চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করেছে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন, জেলা শাখার নেতাকর্মীরা।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ