মান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে সহায়তা দিলেন সাংসদ ইমাজ

মান্দা প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় নওগাঁর মান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও টাকা বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে এসব বিতরণ করেন সংসদ সদস্য মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক।
এসময় উপজেলা নির্বাহী অফিসার লায়লা আঞ্জুমান বানু, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিজয় কুমার রায়, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী, উপজেলা কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মুক্তিযোদ্ধা আফছার আলী মণ্ডল, মুক্তিযোদ্ধা খোদা বক্স মিয়া উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ৭৮ বাণ্ডিল ঢেউটিন ও ২ লাখ ৩৪ হাজার টাকা বিতরণ করা হয়।
এর আগে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেন এমপি ইমাজ উদ্দিন প্রামাণিক।


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ