রাজশাহীর ট্রাভেল এজেন্সির প্রতিনিধিদের সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় বিভাগের প্রধান শফিকুল ইসলাম বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা। ইউএস-বাংলা এয়ারলাইন্সের আরো চারটি রুটে ফ্লাইট বৃদ্ধি পাচ্ছে। সেগুলো হচ্ছে- দিল্লি, হায়দাবাদ, কুয়েত ও জেদ্দা।
এছাড়াও দ্রুত সময়ের মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে প্রথম দু’টি এয়ারবাস-৩৩০ যুক্ত হচ্ছে চলতি বছরের ডিসেম্বর মাসে। এই এয়ারক্রাফটে মোট আসন সংখ্যা থাকবে ৪৩০টি। নতুন যুক্ত হতে যাওয়া এই এয়ারক্রাফট দিয়ে সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মাম রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। বাংলাদেশী হজ্জ, ওমরাহ পালনকারী যাত্রী ও প্রবাসী শ্রমিকদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে সৌদি আরবের বিভিন্ন গন্তব্যে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নেওয়া হয়েছে।
বৃহস্পতিবার নগরীর এক অভিযাত হোটেলে রাজশাহীর ট্রাভেল এজেন্সির প্রতিনিধিদের সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মতবিনিময় সভায় এ তথ্য জানিয়েছে তিনি। তিনি আরও জানায়, হজ্জ-ওমরাহ যাত্রীদের জন্য সুলভ মূল্যে হজ্জ প্যাকেজ চালু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এর ফলে যাত্রীরা থার্ড ক্যারিয়ারের মাধ্যমে বাংলাদেশ থেকে অতিরিক্ত ভাড়া ও ট্রানজিটের জন্য অতিরিক্ত সময় ব্যয় করে সৌদি আরবের বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করে থাকে। দেশীয় যাত্রীদের এই ভোগান্তি থেকে রক্ষা করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ডিসেম্বর মাস থেকে জেদ্দা, রিয়াদ ও দাম্মামে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা নিয়েছে। এসময় উপস্থিত ছিলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স রাজশাহী শাখার বিপণন ও বিক্রয় বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. বাররু ইবনে আজম বর্ণসহ রাজশাহী জেলার ট্রাভেল এজেন্সির প্রতিনিধিরা।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ