তফসিল হয়েছে নির্বাচনও হবে : এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, সংবিধান ও গণতন্ত্র রক্ষায় নির্বাচনের বিকল্প নাই। তফসিল ঘোষণার মধ্যদিয়ে প্রমাণ হয়েছে নির্বাচন কমিশন নিরপেক্ষ। পাশিপাশি আগামী নির্বাচনও হবে সুষ্ঠু অবাদ ও নিরপেক্ষ। বুধবার রাতে পবার নওহাটায় সিইসি’র দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা পরবর্তী আনন্দ র‌্যালি ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পবা উপজেলা আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে জামায়াত-বিএনপির উদ্দেশ্যে তিনি আরো বলেন, দেশবিরোধী ষড়যন্ত্র, জ্বালাও- পোড়াও, গাড়ি না পুড়িয়ে ভোটে আসেন। ‘বিএনপিসহ কোন দলের জন্য নির্বাচন থেমে থাকবে না।
পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, পবা উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ পলাশ, পবা উপজেলা দপ্তর সম্পাদক আব্দুল মাননান, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়াম লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, পারিলা ইউনিয়ন আওয়াম লীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক নবীবুর রহমান।
পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, মোহনপুর উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, হরিপুর ইউপির চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, দামকুড়া ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম, পারিলা ইউপির চেয়ারম্যান সাঈদ আলী মোরশেদ, বড়গাছী ইউপির চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর, দর্শনপাড়া ইউপির চেয়ারম্যান শাহাদত হোসেন সাব্বিরসহ পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এরআগে রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় শ্যামপুর হাট মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠক প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি। এতে সভাপতিত্ব করেন ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক মাস্টার ও বৈঠক পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবুল কালাম মোল্লাহ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আয়েন উদ্দিন বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে আমি এমপি হয়েছি বিধায় পবা মোহনপুরে অসংখ্য উন্নয়ন করতে পেরেছি। আমার পাড়া প্রতিবেশী অনেকেই আমার বিরোধিতা করেন। আমি তাদের কিছু বলিনা। আমি তাদের ক্ষমা করে দিয়েছি। আগামীতে প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনীত করলে তারা এমনি থেমে যাবে। আমি পরপর দুবার এমপি হয়েছি। এখানে রাস্তাঘাট স্কুল কলেজের ব্যপক উন্নয়ন করেছি। আপনারা আমার উপর বিশ্বাস রাখবেন, আস্থা রাখবেন। কখনোই তাদের কথায় বিচলিত হবেননা। তিনি আরো বলেন, আজকে গৃহহীনদের বাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী। এজন্য তিনি সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।
উক্ত উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ। সম্মানিত অতিথি ছিলেন, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ঘাসিগ্রাম ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক মোবারক আলী। বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুরাদুল ইসলাম, বাকশিমইল ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী, মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, ধূরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট শাহিন শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসরাফিল হোসেন রনি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক বিপুল রায়হান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ডলি আকতারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ