বাঘায় যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

স্টাফ রিপোর্টার ,বাঘা :

রাজশাহীর বাঘায় শনিবার (১১-নভেম্বর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ৫১-তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে। বিকেল সাড়ে ৪ টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী ,আলেচনা সভা ও কেক কর্তনের মধ্য দিয়ে দিবসটি উৎযাপন করা হয়।

 

বাঘা উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপ্পনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক যুবনেতা আশরাফুল ইসলাম বাবুল। তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, যে কোন মুহুর্তে জাতীয় নির্বাচনের তফসীল ঘোষনা হবে। এবারের নির্বাচনটি হবে একটি চ্যালেঞ্জ মুখী নির্বাচন। আপনারা অতিতে যে ভাবে আ’লীগের নির্দেশনা মেনে দলের পক্ষে কাজ করেছেন ঠিক তেমনি ভাবে আসন্ন নির্বচনে নৌকাকে বিজয়ী করার লক্ষে মাঠে থাকবেন।

 

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা যুবলীগের নেতা জুবায়ের রোবন, বাঘা উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, উপজেলা আ’লীগের অন্যতম সদস্য মাসুদ রানা তিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু উপজেলা সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন প্রমুখ। সব শেষে একটি বিশাল কেক কেটে একে-অপরের মুখে তুলে প্রতিষ্ঠা বার্ষিকী সফল করেন।

 

সানশাইন /শামি


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩ | সময়: ৯:২৫ অপরাহ্ণ | Daily Sunshine