আগামী ২০ দিনের মধ্যে সরকার পতনের ঘোষণা মিনুর!

স্টাফ রিপোর্টার : আগামী ২০ দিনের মধ্যে সরকারের পতন হবে বলে ঘোষণা দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, সরকারের বিদায়ের কাউন্ট-ডাউন শুরু হয়ে গেছে। সরকার পালাবার পথ পাবে না। তাই তিনি বেগম খালেদা জিয়ার কাছে এই সরকারকে ক্ষমা চেয়ে ক্ষমতা ছেড়ে দেওয়ার আহ্বান জানান।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও মুক্তির দাবিতে রাজশাহীতে অর্ধ দিনব্যাপী অনশন কর্মসূচি চলাকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী জেলা ও মহানগর বিএনপি নেতাকর্মীদের অংশগ্রহণে নগরীর ভূবনমোহন পার্কে এ অনশন কর্মসূচি পালিত হয়।
রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে মিনু আরো বলেন, আপনার এখন একটাই রাস্তা আছে, মার্কিণ যুক্তরাষ্ট্রে গেছেন, পথ খুজে পান নি, বিভিন্ন জায়গায় গেছেন, রাশিয়া গিয়েছেনম ভারত গিয়েছেন, চীন গিয়েছেন- এখন বেগম খালেদা জিয়ার কাছে মাফ চান। তাহলেই যদি আল্লাহ আপনাকে বাচাই। এছাড়া পথ নেই।
এসময় প্রধান বক্তা ছিলেন বিএনপির কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) অ্যাডভোকেট শাহীন শওকত খালেক। অন্যদের মধ্যে জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব শ্রী বিশ্বনাথ সরকার ও মহানগর বিএনপির সদস্য সচিব মামুন-অর-রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩ | সময়: ৭:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ