রাজশাহীতে কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে একটি মালবাহী ট্রাক থেকে কোটি টাকা মূল্যের এক কেজি ২০০ গ্রাম হেরোইনসহ ট্রাক চালক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে। এসময় মালবাহী ট্রাকটিও জব্দ করা হয়। রবিবার দিবাগত রাতে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গাা রেলক্রসিং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত দুজন হলো-রাজশাহী নগরীর হাড়ুপুর এলাকার জিয়ারুল হক কালু ছেলে ট্রাক চালক সাকিব ওরফে শান্ত ও একই এলাকার রেজাউলের ছেলে আবুল হায়াত। র‌্যাব জানায়, তাদের কাছ থেখে হেরোইন ছাড়াও ১৪ কেজি মাইজি স্টার্চ পাউডার জব্দ করা হয়।
র‌্যাব সূত্র জানায়. গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাবের একটি দল রবিবার দিবাগত রাতে রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা রেলক্রসিং এলাকায় অবস্থায় নেয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে মালবাহী ট্রাকটি আসলে গতি রোধ করা হয়। এসময় ট্রাক থেকে দুজন পালিয়ে যাওয়ার চেষ্ট করলে তাদের আটক করা হয়। পরে ট্রাক তল্লাশী করে এক কেজি ২০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে এক কোটি দুই লাখ টাকা।
র‌্যাব জানায় দীর্ঘদিন ধরে আসামীরা ট্রাকে মালামাল পরিবহনের আড়ালে অবৈধভাবে চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইন সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলো। সোমবার তাদের কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ