তানোরে স্ত্রী ও শিশুকে কুপিয়ে হত্যা,স্বামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে শ^শুর বাড়িতে এসে ছুরির আঘাতে ৮ বছরের শিশু সন্তান ও স্ত্রীকে খুন করেছে পাষন্ড স্বামী আলিউল ইসলাম। নিহত মা ও ছেলের পেটে ছুরি দিয়ে আঘাত করে খুন করা হয়।
নিহতরা হলেন, আলিউল ইসলামের স্ত্রী নিপা খাতুন (২৫) ও ৬ বছরের শিশুপুত্র নুর-নবী। ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল ৪টার দিকে তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার পাচন্দর উত্তর পাড়া গ্রামে।
এঘটনা স্থানীয়রা আলিউল ইসলামকে ধরে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পুলিশ আলিউলকে ঘটনাস্থল থেকে গুরুত্বর আহত অবস্থায় তানোর স্বাস্থ্য কেন্দ্রে পুলিশি পাহারায় ভর্তি করেছেন।
নিহত নিপার ভাই, রুস্তম ও দুলু বলেন, উপজেলার মোহাম্মদপুর গ্রামের সিদ্দিকের পুত্র আলিউল ইসলামের সঙ্গে আমার বোন নিপা খাতুনের বিয়ে হয় ৭ বছর আগে। তাদের ঘরে জন্ম নেয় নূর-নবী। আলিউল ইসলাম প্রায় নেশাগ্রস্থ হয়ে বাড়ি ফিরে নিপাকে মারপিট করতো। তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায় দ্বন্দ্ব হতো। দ্বন্দ্বের কারণে আমার বোন আমাদের বাড়িতে চলে আসে।
শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে আলিউল মদ খেয়ে নেশা করে আমাদের বাড়িতে আসেন। এসময় আমার মা বাড়িতে ছিলেন না। গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। বাড়িতে শুধু আমার বোন ও ভাগনে ছিল। আমার বোনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছুরি দিয়ে আমার বোনের পেটে আঘাত করে আমার ভাগনে তার মাকে বাঁচাতে আসলে তাকে ও পেটে ছুরি মেরে খুন করে। আমরা এর বিচার চাই।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, পুলিশি পাহারায় আটক আলিউলকে তানোর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় মাললার প্রস্তুতি চলছে।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ