সর্বশেষ সংবাদ :

পত্নীতলায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পত্নীতলা প্রতিনিধি:

পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে মঙ্গলবার (২৯ আগস্ট) নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর সাথে এলাকার উন্নয়ন ও সমস্যা নিয়ে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ মতবিনিময় সভা করেছেন।

 

 

 

উক্ত মতবিনিময় সভায় উপজেলা পল্লী উন্নয়ন অফিসার প্রোল্লাদ কুমার কুন্ডু এর সঞ্চালনায় উপজেলা নিবার্হী অফিসার মোছাঃ রুমানা আফরোজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত নওগাঁ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মওলা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাঃসম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, পত্নীতলা থানা অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ।

 

 

 

 

 

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, সাবেক অধ্যক্ষ ময়েজ উদ্দীন আহমেদ, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুল কালাম আজাদ, প্রধান শিক্ষক রমজান আলী, সুলতান আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সাংবাদিকবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকবৃন্দ, আদিবাসী নেতৃবৃন্দ, সুধীজন প্রমূখ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ | সময়: ৫:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine