রেললাইন পারাপারের সময় ট্রেনে কেটে প্রাণ গেল গৃহিণীর

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মতিহার থানার মোহনপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে রুমানা আক্তার রাত্রি (২৩) নামের এক গৃহিণীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা সোয়া ২টার দিকে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। খবর পেয়ে রাজশাহীর গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) সন্ধ্যার সময় ঘটনাস্থল থেকে ওই গৃহিণীর মরদেহ উদ্ধার করে।
নিহত গৃহিণী রুমানা আক্তার রাত্রি নগরীর মতিহার থানার মোহনপুর এলাকার জনি আহমেদের স্ত্রী। বাবার নাম আব্দুর রহমান।
রাজশাহী জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম জানান, দুপুরে মতিহার থানার মোহনপুর এলাকার নতুন ফ্লাইওভারের নীচে এই দুর্ঘটনা ঘটে। ওই নারী রেললাইন দিয়ে পারাপারের সময় রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যাওয়া আন্তঃনগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেললাইনের ওপরই ছিটকে পড়েন।
এরপর ওই ট্রেনে কাটা পড়ে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দেন। তারা সন্ধ্যায় ওই মরদেহ উদ্ধার করে জিআরপি থানায় নিয়ে আসেন।
রাজশাহীর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার কর্মকার জানান, দুপুরে রেললাইন পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে। পরে জিআরপি থানা থেকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। নিহত নারীর পরিবারের লোকজনও থানায় এসেছেন। তাদের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান- জিআরপি থানার এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ