সর্বশেষ সংবাদ :

বিএনপি’র ষড়যন্ত্রের প্রতিবাদে নগরীর ২১ ও ২৪ নং ওয়ার্ড আ’লীগের কর্মীসভা

স্টাফ রিপোর্টার : সরকারের চলমান কার্যক্রম জনগণের সামনে তুলে ধরা ও বিএনপি’র দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মঙ্গলবার বিকেলে ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা শিরোইল মোল্লামিল প্রাঙ্গনে ও ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা ওয়ার্ড দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
কর্মী সভা সমূহে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য আলিমুল হাসান সজল, আশীষ তরু দে সরকার অর্পণ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ।
কর্মী সভা সমূহের সভাপতিত্ব করেন যথাক্রমে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোজাম্মেল হক বাবলু ও ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল করিম।
আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আলমগীর।
সভায় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে দীর্ঘ নয় মাস রক্ষক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে স্বাধীন হয়েছে আমাদের এই দেশ। কিন্তু আমরা বরাবরই লক্ষ্য করি, নির্বাচন সামনে এলেই বিএনপি’র এই অপকর্ম শুরু হয়ে যায়। তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে দিশেহারা হয়ে পড়ে, জনগণকে বিভ্রান্ত করতে চায়। কিন্তু তাদের এই বিভ্রান্তি কাজে আসবে না, বিএনপি’র এই মিথ্যা ও বানোয়াট অপপ্রচার জনগণ বিশ্বাস করে না। জনগণ তাদেরকে প্রত্যাখান করেছে।
তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিয়ে বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, তাদের এই ষড়যন্ত্র ও চক্রান্ত রাজপথেই রুখে দিবো। আমরা রাজপথে সকল আন্দোলন-সংগ্রাম করেছি, রাজপথেই জনগণকে সাথে নিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা বিএনপি এই দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করবো।
মোঃ ডাবলু সরকার বলেন, বাংলাদেশ দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধির দেশ হিসেবে যখন সারাবিশ্বে পরিচিতি লাভ করেছে তখন তাদের গা জ্বলা শুরু হয়েছে। এরা ক্ষমতায় থাকলে জনগণের টাকা লুটপাট তসরুপ করে বিদেশে পাচার করে দেশের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে দেয়। তার প্রমান আমরা দেখেছি তাদের শাসনামলে বাংলাদেশ পাঁচ পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো আর বিরোধী দলে থাকলে জ্বালাও পোড়াও করে দেশের অর্থনৈতিক মেরুদন্ড ভেঙ্গে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত হয়, জানমালের ক্ষতিসাধন করে, আন্দোলনের নামে যানবহনে অগ্নিসংযোগ করে সাধারণ মানুষকে জীবন্ত পুড়িয়ে মারে- এটাই তাদের রাজনীতি। তাদের এই রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। তারা উন্নয়ন চায়।
তিনি আরো বলেন, বিএনপিকে সমুচিত জবাব দিতে হলে আমাদেরকে সবসময়ই থাকতে হবে রাজপথে। আমরা দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে রাজপথে এই দেশবিরোধী ষড়যন্ত্রের মোকাবিলা করবো। জনগণকে সাথে নিয়ে রাজপথে থেকে আমরা এই দেশবিরোধী ষড়যন্ত্রের মোকাবিলা করবো।
উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য আশরাফ উদ্দিন খান, মজিবুর রহমান, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার সহ ২১ ও ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর