দুর্গাপুরে চোলাইমদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। শনিবার ভোর রাতে এ অভিযান চালানো হয়।
এরমধ্যে দুর্গাপুরে জয়নগর ইউনিয়নের নারিকেল বাড়িয়া সাওতাল পাড়া নামক এলাকায় পৃথক অপারেশন পরিচালনা করে চোলাই ৩৬২৫ লিটার মদ উদ্ধার করে র‌্যাব। আটককৃতরা হলো বাগমারার যশোপাড়া এলাকার মোজাহার আলী প্রামাণিক (৪০) ও চান্দু রায় (২৫), দুর্গাপুর নারিকেল বাড়িয়া সাওতাল পাড়া এলাকার শ্রী নয়ন রায় (২৫) ও সঞ্জিত রায় (৪০)।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার দূর্গাপুর থানাধীন ৭নং জয়নগর ইউনিয়নের নারিকেল বাড়িয়া সাওতালপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী শ্রী নয়ন রায়ের বাড়িতে চোলাই মদ তৈরী করে বিক্রি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী শ্রী নয়ন রায়ের বাড়ীর চতুর দিকে ঘেরাও করে ভিতর প্রবেশ করা মাত্রই বাড়ির ভিতর হতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল উক্ত বাড়ির ভিতরেই ৩ জনকে আটক করে এবং ১৯০৫ লিটার চোলাই মদ উদ্ধার করে ধ্বংস করা হয়।
পরিচালনাকালে র‌্যাবের টিম জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার দূর্গাপুর থানার নারিকেল বাড়িয়া সাওতালপাড়া গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোজাহার আলী প্রামাণিক (৪০) এর বসতবাড়িতে চোলাই মদ তৈরী করে বিক্রয় করছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই মাদক ব্যবসায়ী মোজাহার আলী প্রামাণিকের বাড়ীর চতুর দিকে ঘেরাও করে ভিতর প্রবেশ করা মাত্রই বাড়ির ভিতর হতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল উক্ত বাড়ির ভিতরেই ২ জনকে আটক করে এবং ১৭২০ লিটার চোলাই মদ উদ্ধার করে ধ্বংস করা হয়। তাদের দূর্গাপুর থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ