গলায় ফাঁস নিয়ে দশম শেণির ছাত্রীর আত্মহত্যা

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে দশম শ্রেণির এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার বেলা ৫টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর বালুকাপাড়ার বিরেনের বাড়ি থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে নিয়ামতপুর থানা পুলিশ।
মৃত কুমারী মনিকা (১৫), বিরেনের মেয়ে ও নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তবে আত্মহত্যার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।
থানা সূত্রে জানায়, গত রবিবার মনিকার বাবা বিরেন ও মা জনজালি তাদের ছোট সন্তানকে নিয়ে মনিকার খালুর বাড়ী ভীমপুরে বেড়াতে যায়। বিরেন তার মেয়ের সাথে প্রতিনিয়ত মোবাইলের মাধ্যমে যোগাযোগ করতো।
ঘটনার দিন ১২ জুন বেলা ৩ টার দিকে মোবাইল ফোনে বিরেন তার মেয়ে মনিকার সাথে শেষবারের মত কথা বলেন এবং জানায় তারা বাড়ীতে আসছে। বেলা ৫টার সময় বাড়ী এসে দেখে বাড়ীর দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরও যখন দরজা খুলছে না তখন মনিকার মা জনজালি দরজার ফাঁক দিয়ে দেখে মেয়ে মনিকা বাড়ীর বারান্দায় ওড়না পেঁচে ঝুলিয়ে আছে।
সাথে সাথে প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখে মনিকা বাড়ীর বারান্দায় গলায় ওড়না পেঁচিয়ে ঝলিয়ে আছে। সাথে সাথে মনিকার মৃতদেহটি মাটিতে নামিয়ে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল শেষে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হবে। আর এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জুন ১৪, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর