সর্বশেষ সংবাদ :

জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজশাহীতে নানা আয়োজন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে নানা কর্মসূচি পালন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে কর্মসূচীর ছিলো সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯ টায় দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ। সকাল ১০ দলীয় কার্যালয়ে পায়রা ও বেলুন উড্ডয়ন করে দিনের শুভ সূচনা। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেককাটা হয়।
এসব কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন।

এছাড়া অন্যদের মধ্যে আওয়ামী লীগ, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আশীষ তরু দে সরকার অর্পণ এবং সাধারণ সম্পাদক জেডু সরকার। কর্মসূচিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ