পাগলা নদীতে গোসলে নেমে এক শিশুর মৃত্যু, আরেক শিশু নিখোঁজ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ বন্ধু মিলে নদীতে গোসলে গিয়ে পানিতে ডুবে একজন নিহত এবং আর একজন নিখোঁজ হয়েছে। বুধবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের পাগলা নদীর বহালাবাড়ি ঘাটে এ ঘটনা ঘটে।
মৃত লিজা খাতুন (১১) ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী এবং এ ঘটনায় একই প্রতিষ্ঠানের একই ক্লাশের নিখোঁজ অপর শিক্ষার্থী নাঈমা খাতুন (১১)। মৃত শিক্ষার্থী ছত্রাজিতপুর-খুলিপাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে এবং নিখোঁজ শিক্ষার্থী বহলাবাড়ি গ্রামের নাজমুল হকের মেয়ে।
ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আবদুল কাইয়ুম জানান, সকাল ১১টার দিকে পাগলা নদীর বহালাবাড়ি ঘাটে গোসল করতে যায় লিজা ও নাঈমা খাতুনসহ পাঁচ সহপাঠী।
এ সময় তিনজন সাঁতরে উঠতে পারলেও লিজা ও নাঈমা পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও রাজশাহী ডুবরীদল যৌথভাবে নদীতে উদ্ধার অভিযান চালিয়ে দুপুর ২টার দিকে লিজার মরদেহ উদ্ধার করে।তবে অপরজনের লাশ উদ্ধার করতে পারেনি।
শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার আকবর আলী জানান, পাগলা নদীতে নিখোঁজ নাঈমা খাতুনের সন্ধানে উদ্ধার অভিযান কাজ চলছে। সন্ধ্যা ৬টা পর্যন্ত নিখোঁজ শিশুটির লাশ পাওয়া যায়নি।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, অভিযোগ না থাকায় পরিবারের নিকট লিজার মরদেহ হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ