মান্দায় আমবাগান থেকে একব্যক্তির লাশ উদ্ধার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় আমবাগান থেকে চা দোকানের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার চৌজা জাংগালপাড়া এলাকায় ফজলুর রহমানের আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত শ্রমিকের নাম আনারুল ইসলাম (৪৫)। তিনি তেঁতুলিয়া শেখপাড়া গ্রামের আমজাদ শেখের ছেলে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের ছেলে সুইট হোসেন জানান, সাবাই বাজারের কানাই লালের চায়ের দোকানে কাজ করতেন বাবা আনারুল ইসলাম। একই উদ্দেশ্যে রোববার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে বাড়ি না ফেয়ায় তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।
সুইট হোসেন আরও বলেন, ‘বাবা আনারুলের গান-বাজনা শোনার নেশা ছিল। এই ধারণা থেকে শংকরপুর গ্রামে হরিবাসরের অনুষ্ঠানে যেতে পারেন ভেবে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে বাবার লাশ আমবাগানে পড়ে থাকার বিষয়ে জানতে পারি।’
চা দোকানি কানাই লাল বলেন, আনারুল রোববার সকালে দোকানে কাজ করার জন্য এসেছিলেন। প্রস্রাব করার কথা বলে দোকান থেকে বেরিয়ে আর ফিলে আসেনি। সোমবার সকালে আমবাগানে তার লাশ পাওয়া যায়।
মান্দা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত কুমার বলেন, নিহত আনারুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের ছেলে সুইট হোসেন থানায় ইউডি মামলা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ | সময়: ৪:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ