রাজশাহীতে সহপাঠিকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সহপাঠীর বাসায় গিয়ে তাকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১৭) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই কিশোরীর (১৬) দায়ের করা মামলায় শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে আরএমপি এয়ারপোর্ট থানা পুলিশ। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এই কিশোরের বাড়ি এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকায়। ঘটনার দেড়মাস পর শুক্রবার দুপুরে ভুক্তভোগী ওই কিশোরী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করে। মামলার এজাহারে বলা হয়, অভিযুক্ত কিশোর ও ভুক্তভোগী কিশোরী একই শ্রেণিতে পড়াশোনা করত। এ বছর তারা এসএসসি উত্তীর্ণ হয়েছে। স্কুলে পড়াশোনার সময় প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত ওই কিশোর। তাকে নানারকম হুমকি-ধামকিও দেওয়া হতো।
১০ জুন ওই কিশোরী বাড়িতে একাই ছিল। তখন ওই কিশোর তার বাড়ি গিয়ে তাকে ধর্ষণ করে। ভুক্তভোগী কিশোরীর বাবা জানান, অভিযুক্ত কিশোরের বাবা পাইকপাড়া গ্রামের প্রভাবশালী এমদাদ আলী। ঘটনার পর থেকেই মীমাংসা করার জন্য প্রভাবশালীদের পক্ষ থেকে চাপ দেওয়া হচ্ছিল। তাই তারা মামলা করতে পারেননি। অবশেষে থানায় গিয়ে তারা মামলা করেছেন। তিনি এ ঘটনার বিচার চান।
এয়ারপোর্ট থানার ওসি এমরান হোসেন বলেন, ‘প্রায় দেড়মাস আগে ধর্ষণের ঘটনা ঘটেছে। তবে আমরা আগে কিছু জানতাম না। তারা যখন মামলা করতে এসেছে তখনই তা নেওয়া হয়েছে। মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। আর মামলা দায়েরর পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।’


প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর