রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসমাবেশ জনসমুদ্র হবে : এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আগামী ২৯ তারিখের জনসমাবেশ জনসমুদ্রে রুপান্তিত হবে। সেই দিন জনসভা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যাবে ঈনশাআল্লাহ্। আমার পবা উপজেলা থেকে সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকবে জনসভা মাঠে। পবা উপজেলা যুবলীগের আয়োজনে আগামী ২৯ ই জানুয়ারি মাদ্রাসা মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা ও প্রচার মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, “এর আগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা আমার পবা উপজেলার হরিয়ান চিনিকল মাঠে এসেছিলেন। সেই জনসভা পরিপূর্ণ সফল হয়েছে। ঠিক তেমনি ভাবে রাজশাহীতেও যাতে আগামী ২৯ তারিখের জনসভা সফল ও সাফল্যমন্ডিত হয়-এরইমধ্যে সকল ব্যবস্থা সম্পন্ন হয়েছে।
তিনি বলেন, ২৯ তারিখে সকাল থেকেই জনসভায় যোগদান করার জন্য আপনার প্রস্তুত থাকবেন। আপনারা খুব কাছের, তাই জনসভায় যেতে আপনাদের বেশি সময় লাগবে না। আমি চাই সবার আগে যাতে আমার পবা ও মোহনপুরেরর সকল নেতাকর্মী জনসভা মাঠে আগে উপস্থিত থাকতে পারে। আমরা জামাত বিএনপি কে দেখিয়ে দিতে চাই। তারা যেভাবে পূর্বদিনে তাদের বিভাগীয় সমাবেশ করেছে তার চাইতেও পাঁচগুণ লোক আমার পবা-মোহনপুর থেকেই যাবে ঈনশাআল্লাহ্”।
পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক এমদাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌফিক হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ্, সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, নওহাটা পৌরসভার মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ।
বিশেষ বক্তা ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, সহঃসভাপতি আনোয়ার হোসেন, ফয়সাল হোসেন সজল, সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সিজান, অর্থবিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, পবা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, নওহাটা পৌর যুবলীগ আহবায়ক শেখ ফরিদ, হুজুরিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম, পবা উপজেলা যুব মহিলা লীগ সভাপতি হাসিনা বেগম, সাধারণ সম্পাদক খুশি বেগম।
উপস্থিত ছিলেন পবা উপজেলার নওহাটা পৌরসভা, কাটাখালি পৌরসভা, বড়গাছি ইউনিয়ন, হুজুরিপাড়া, দর্শনপাড়া, হরিপুর, দামকুড়া, হরিয়ান ও পারিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক ও সর্বস্তরের নেতাকর্মী। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রচার মিছিল নওহাটা মহিলা কলেজ থেকে বের নওহাটা পবা থানার মোড় প্রদক্ষিণ করে পূণরায় মহিলা কলেজে এসে শেষ হয়।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ