রাজশাহী জেলা যুবলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজশাহী জেলার এি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার বিকাল ৪ টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমির হলরুমে রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মো: আবু সালেহে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলনন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, বিশেষ ছিলন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. মো: হেলাল উদ্দিন, যুবলীগের সদস্য এ্যাড. মো: গোলাম রাব্বানী ও মো: ইজাজুল ইসলাম। রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুর সঞ্চালনায় জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

প্রধান অতিথি বক্তব্য বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন,বাংলাদেশ আওয়ামী লীগকে বারবার নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করা হয়েছে। জিয়াউর রহমান, এরশাদসহ আরো অনেকে আওয়ামী লীগকে কীভাবে ধ্বংস করা যায়, সেই চেষ্টা অব্যাহত রেখে ছিলেন। পুরো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতেই ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। গ্রেনেড হামলার মূল অপরাধী তারেক জিয়াকে দেশে এনে তার শাস্তি কার্যকর করতে হবে। তারেক জিয়া তার পিতা জিয়াউর রহমানের মতো দুধর্ষ ঠান্ডা মাথার খুনি, সে ঠান্ডা মাথায় এসব খুনের নির্দেশ দিয়েছে। এদেশের মাটিতে খুনী তারেক জিয়ার সাজা কার্যকর করা হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের সর্বক্ষেত্রে আজ উন্নয়ন দৃশ্যমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, যাতে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন আরো বাস্তবায়ন করতে পারেন, অব্যাহতভাবে মানুষের কল্যানে কাজ করে যেতে পারেন। নেতৃবৃন্দ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে দৃশ্যমান। নিজেদের অর্থে পদ্মাসেতু নির্মাণ হয়েছে। রূপপুর পারমাণবিক বিদুৎ কেন্দ্র, কর্নফুলী টানেল সহ দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। নির্বাচন আসলেই নানা ষড়যন্ত্র হয়। নির্বাচন আসলে বিএনপি ও সুশীলরা বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে, তা না হলে নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপির মির্জা ফখরুল ইসলাম ১০ বছর ধরে এই দাবি করছেন। তাদের দাবি পূরণ হয় না। তারা রাজপথ গরম করতে পারেন না। তাদের কর্মীরাও দাড়াতে পারেন না।

 

 

 

নেতৃবৃন্দ আরো বলেন, সংবিধান ও দেশের সর্বোচ্চ আদালতের রায় অনুয়ায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে না আসলে তাদের সেধে নির্বাচনে আনার ইচ্ছে আমাদের নেই। বিএনপি নির্বাচনে আসলে আসবে, না আসলে না আসবে, সেটা তাদের বিষয়। তবে নির্বাচনকে বাধা বা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাইলে তাদের শক্তভাবে মোকাবেলা করা হবে।

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩ | সময়: ৯:৪১ অপরাহ্ণ | Daily Sunshine