সর্বশেষ সংবাদ :

কিস্তিতে সিঙ্গার ওয়াশিং মেশিন কিনে লটারিতে পেয়ে গেলেন আরো একটি মেশিন

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘায় নব্য বিবাহিত মেয়ের জন্য মাসিক কিস্তি সুবিধায় সিঙ্গার ওয়াশিং মেশিন কিনে লটারির মাধ্যমে পেয়ে গেলেন আরো একটি ওয়াশিং মেশিন। বৃহস্পতিবার সন্ধ্যায় সেই ভ্যাগ্যবান নারীর হাতে উপহারটি তুলে দিয়েছেন বাঘা সিঙ্গার প্লাজার ম্যানেজার মোকারম হোসেন।এ সময় সম্মানীত অথিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার সরের হাট গ্রামের রিয়াজ উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম সম্প্রতি বাঘা সিঙ্গার প্লাজা থেকে মাসিক কিস্তি সুবিধায় মাত্র 12 হাজার টাকা জমা দিয়ে একটি ওয়াশিং মেশিন ক্রয় করেন। এরপর সেই মেশিনটি তিনি তার নব বিবাহিত মেয়েকে উপহার দেন। এ সময় রোকেয়া বেগমের মোবাইল নম্বরটি লিখে রাখেন শো-রুমের ম্যানেজার মোকারম হোসেন। কয়েকদিন পর এসএমএস(লটারি)তে রোকেয়ার ভাগ্যে মিলে যায় আরো একটি ওয়াশিং মেশিন ।

বাঘা সিঙ্গার প্লাজার ম্যানেজার মোকারম হোসেন জানান, আমাদের পন্য ক্রয় করে রেজিস্ট্রেশন করলে পাওয়া যাচ্ছে ফ্রিজ, টিভি, এসি-সহ অসংখ্য পণ্য। এছাড়াও আছে লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার এবং দামি গাড়ি পাওয়ার সুযোগ। সেই ধারাবাহিকতায় বাঘা শো-রুম থেকে গত তিন বছরে লটারির মাধ্যমে 10 জন ক্রেতা নানা রকম পন্য উপহার পেয়েছেন। তবে এ পর্যন্ত একজন ভাগ্যবান পেলেন ক্রয় কৃত পন্যের বিপরীতে অনুরুপ আরো একটি পন্য।

এ বিষয়ে রোকেয়া বেগমের সাথে কথা বললে তিনি বলেন, দৈনন্দিন জীবনে নিত্য প্রয়োজনীয় কাজ হলো কাপড় ধোয়া। আমার মেয়েকে বিয়ে দেয়ার পর তার কষ্ট হবে ভেবে আমি গত একমাস পূর্বে মেয়েকে কাপড় ধোয়ার জন্য মাসিক কিস্তিতে একটি ওয়াশিং মেশিন কিনে দেয়। তবে স্বপ্নেও কল্পনা করিনি ফের আরো একটি অনুরুপ ম্যাশিন পাবো। এ জন্য তিনি সিঙ্গার কম্পানীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন বলেন, আমার বাসায় সিঙ্গার কম্পানীর বেশ কিছু পন্য রয়েছে। বর্তমানে ব্যাপক প্রচার-প্রচারনার লক্ষে তারা কাষ্টমারদের যে সকল সুযোগ সুবিধা দিচ্ছেন সেটি ইতিবাচক। আমি এই কম্পানীর সমৃদ্ধি কামনা করি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ | সময়: ১২:১৯ অপরাহ্ণ | সুমন শেখ