সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীতে তরুণীর লাশ উদ্ধার ঘটনায় স্বামী আটক

স্টাফ রিপোটার, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গড়গড়িয়া এলাকার একটি ধান ক্ষেত থেকে এক তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধাররের ঘটনায় তরুণীর স্বামী তুষার আলীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মির্জাপুর নিজ বাসা থেকে আটক করা হয়। সে তানোর উপজেলার সরনজাই মির্জাপুর গ্রামের নজিরউদ্দীন ছেলে।
নিহত তরুণীর নাম সাহেরা খাতুন (২০)। তিনি গোদাগাড়ী উপজেলার চাতরা গ্রামের দানেস আলীর মেয়ে। সাহেরার স্বামীর বাড়ি পার্শ্ববর্তী তানোর উপজেলার সরনজাই মির্জাপুর গ্রামে। স্বামী ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করেন। তাই সাহেরা বাবার বাড়িতেই থাকতেন। এই বাড়ি থেকেই গত বুধবার নিখোঁজ হয়েছিলেন সাহেরা।
শনিবার সকালে বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ধান ক্ষেতে অর্ধগলিত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, নিহতের স্বামীর আলম পেশায় নির্মাণ শ্রমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। মৃত্যুর ঘটনায় নিহতের ১৬ অক্টোবর রোববার তরুণীর পিতা দানেস আলী গোদাগাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি ঘটনার তদন্ত করছে পুলিশ।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ