সর্বশেষ সংবাদ :

দেশের মানুষ জ্বালাও-পোড়াও চায় না : এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দামকুড়ায় রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, আজ সেই দিন। বিএনপি-জামায়াতের মদদে ২০০৫ সালের ১৭ আগস্ট ঢাকাসহ দেশের ৩০০টি স্থানে ৫০০ বোমা হামলা করা হয়। আধ ঘণ্টার ব্যবধানে চালানো এ সিরিজ বোমা হামলায় দু’জন নিহত ও দুই শতাধিক মানুষ আহত হন। বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ৬৪ জেলার মধ্যে মুন্সীগঞ্জ জেলা বাদে অবশিষ্ট ৬৩টি জেলায় এই হামলা করা হয়। হাইকোর্ট, সুপ্রিমকোর্ট, জেলা আদালত, বিমানবন্দর, মার্কিন দূতাবাস, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপারের কার্যালয়, প্রেসক্লাব ও সরকারি-আধা-সরকারি স্থাপনায় বোমা হামলা চালায় জঙ্গিরা। আজও তারা ষড়যন্ত্র করছে। তবে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আজ তাদের মোকাবেলা করতে প্রস্তুত। তারা ইট মারলে আমরা পাটকেল মারব।
তিনি বলেন, বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও দেশের মানুষ চায় না বলেই বিএনপি-জামায়াতকে জনগণ ভোট দিবে না। একদিকে কোভিড ধকল এবং অন্যদিকে রাশিয়া-ইউক্রেন যুদ্ধে দুনিয়াব্যাপি দ্রব্যমূল্য বৃদ্ধি পেলেও আমাদের দেশের মানুষ অনেক ভাল আছেন। আল্লার রহমতে দেশরত্ন শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই সম্ভব হচ্ছে। আগামীতেও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী বানাবেন জনগণই।
দামকুড়া কলেজ মাঠে দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও দামকুড়া ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে বিশেষ ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ ও আলফোর রহমান, জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সাবেক সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম তফিক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মতিন শিপলু, পবা উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, ইউনিয়ন স্বেচ।ছাবেক লীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন দামকুড়া ৩নং ওয়ার্ড সভাপতি আব্দুল মালেক পল্টু।


প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩ | সময়: ৫:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ