রাণীনগরে সন্ত্রাসী হামলার শিকার যুবদলের নেতা

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে রাতের আঁধারে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবদল নেতার উপর হামলাা চালিয়েছে মুখোশধারীরা। হামলায় আহত আনোয়ারকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে রবিবার রাত অনুমান সারে সাতটায় রাণীনগর-আবাদপুকুর রাস্তার আমগ্রামের মোড় নামকস্থানে। আনোয়ার আমগ্রামের আব্দুর রশিদের ছেলে এবং কালীগ্রাম ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের অন্যতম সদস্য।
হামলার শিকার আনোয়ার হোসেন বলেন, রবিবার রাতে নওগাঁ থেকে কাজ শেষে আবাদপুকুর বাজারে যান। সেখানে কাজ শেষ করে মোটরসাইকেল যোগে রাত অনুমান সাড়ে সাতটা নাগাদ বৃষ্টির মধ্যেই বাড়ী ফিরছিলেন।
এসময় রাণীনগর-আবাদপুকুর রাস্তার আমগ্রামের মোড় থেকে গ্রামের রাস্তার একটু অদুরে পৌছলে সাথে সাথেই ১৫-২০ জন মূখোশধারী তার উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা এ্যালোপাথারী মারপিট ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রাতেই নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায়। তবে কারা কি কারণে এ হমালা চালিয়েছে তা বলতে পারেননি তিনি।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, হামলার খবর পেয়েছি। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তারপরও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ