চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। সেই সঙ্গে উভয়কে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছর করে কারাদণ্ড দেন আদালত। বুধবার (৯ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার সদর উপজেলার লক্ষ্মীনারায়নপুর গাজিপাড়ার রবিউল ইসলামের ছেলে আমিরুল ইসলাম ওরফে আমরুল আলী (৩০) ও দশরশিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. দুলাল মিয়া ওরফে মো. দুলাল (৩৫)। এ মামলায় দুইজনকে খালাস দিয়েছেন আদালত। খালাস প্রাপ্তরা হলেন তেররশিয়া গ্রামের মৃত এন্তাজ মন্ডলের ছেলে সাদিকুল ইসলাম ও চরমরাপাগলার মৃত আলফাজ উদ্দিনের ছেলে নাসির উদ্দিন।

 

 

মামলার সংক্ষিপ্ত এজাহার সূত্রে জানা যায়, ২০২০ সালের ৪ জুন দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার চরইসলামাবাদ এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন পালিয়ে গেলেও ১ কেজি ৯শ গ্রাম হেরোইনসহ আমিরুল ও দুলালকে আটক করা হয়। এঘটনায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের নায়েক সুবেদার এন্তাজুল হক বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের এসআই তারিফুল ইসলাম তদন্ত শেষে একই সালের ১২ অক্টোবর ৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক এই দন্ডাদেশ প্রদান করেন।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩ | সময়: ৬:০০ অপরাহ্ণ | Daily Sunshine