নগরীতে তিনশ পিস ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে তিন শত পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ পূর্ব রায়পাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল উদ্ধার ও নারীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতের নাম শরিফা বেগম (৪৫)। তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামের মৃত বাহাদুরের স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, সোমবার দিবাগ রাত রাত ১২টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাসানুজ্জামান, এসআই ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামের একটি বাড়িতে ট্যাপেন্টাডল ট্যাবলেট রয়েছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম রাত ১২টায় কাশিয়াডাঙ্গা থানার পূর্ব রায়পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে আসামি শরিফা বেগমকে তার বাড়ি হতে গ্রেপ্তার করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে ওয়ারড্রপের ড্রয়ার হতে ৩শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে। এই ঘটনায় আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ