সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে মহাসড়কে পেরেক বিছিয়ে ট্রাক ডাকাতির চেষ্টা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে পেরেক বিছিয়ে সিমেন্ট বোঝাই একটি ট্রাকে ডাকাতির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অন্য যানবাহনের চালক ও সহকারীরা এগিয়ে আসায় ডাকাতেরা পালিয়ে গেছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মানিকপুর কলাবাগান এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ ঘটনা ঘটে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, নারায়ণগঞ্জ থেকে নওগাঁগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর কলাবাগান এলাকায় পৌঁছলে চাকা পাংচার হয়ে যায়। ট্রাক থামিয়ে চালক দেখতে পান মহাসড়কে লোহার পেরেক বিছিয়ে রাখা হয়েছে। তিনি ও তার সহকারী ট্রাক থেকে নামামাত্র ছয়জনের একটি ডাকাত দল তাকে ঘিরে ধরে। তার গলায় ছুরি ধরে মহাসড়কের পাশে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনি এক ডাকাতকে লাথি মেরে সড়কে ফেলে দেন।
এ সময় উভয় পাশ থেকে অন্যান্য যানবাহন এসে থামলে ডাকাতেরা তাকে ছেড়ে দিয়ে বিলের দিকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের একাধিক দল ঘটনাস্থলে যায়। তারা মহাসড়কের উভয় পাশের বিলে ডাকাতদের খোঁজাখুঁজি করেও কাউকে ধরতে পারেনি। পরে ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে মেরামত করা হয়।


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ