উলামা কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ নিয়ে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : উলামা কল্যান পরিষদ, রাজশাহীর সম্মানিত উপদেষ্টা, নির্বাহী কমিটি, ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টায় নগর ভবনের সিটি হলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান সহ জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনায় এবং রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের শ্বাশুড়ি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণীর মাতা অসুস্থ্য আনোয়ারা সাত্তারের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উলামা কল্যান পরিষদের উপদেষ্টা মুফতি শাহাদাত আলী।
উলামা কল্যাণ পরিষদ রাজশাহীর সভাপতি মাওলানা মোঃ আব্দুল গণির সভাপতিত্বে সভা মঞ্চে উপবিষ্ট উপস্থিত ছিলেন উলামা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মোঃ ওমর ফারুক, সাবেক সভাপতি মাওলানা আইয়ুব আলী, উপদেষ্টা মাওলানা শহিদুল ইসলাম, উপদেষ্টা মাওলানা সাইদুজ্জামান, উপদেষ্টা মুফতি মাঈনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুকাদ্দাসুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা ইমতিয়াজ, সাংগঠকি সম্পাদক শফিকুল ইসলাম শফিক। সঞ্চালনা করেন মাওলানা আলী আকবর ফারুকী।


প্রকাশিত: মার্চ ২, ২০২৩ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর