চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-ব্যাটারিচালিত অটোরিক্সার সংঘর্ষে সাদিকুল ইসলাম (৬৫) নামে একজন নিহত হয়েছে। এই ঘটনায় অটোরিক্সা চালকসহ ৫ জন আহত হয়।
রোববার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার-বুলনপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সাদিকুল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চর মোহনপুর-চকপাড়া গ্রামের মৃত তাইনুসের ছেলে।

 

 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, সাদিকুল ইসলামসহ আরও ৬-৭জন একটি ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে ঝিলিম ইউনিয়ের আমনুরা এলাকায় যাচ্ছিলো। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক যাত্রীবাহী ওই ব্যাটারিচালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে সাদিকুল ঘটনাস্থলেই মারা যায়। এসময় অটো চালকসহ আহত হয় ৫ জন।

 

 

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে আহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করে। পরে আহতদের মধ্যে ২ জনের শারীরিক অবস্থা গুরত্র হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এছাড়াও ঘাতক ট্রাকটি আটক হলেও, চালক পালিয়ে যায়।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩ | সময়: ৪:২৯ অপরাহ্ণ | Daily Sunshine