দেশে নৈরাজ্য-সন্ত্রাস সৃষ্টি করতে দেয়া হবে না : এমপি বাদশা 

স্টাফ রিপোর্টার :
জনগণের স্বার্থে ও তাদের দৈনন্দিন জীবিকা স্বাভাবিক রাখতে দেশে কোনভাবেই নৈরাজ্য ও সন্ত্রাস কায়েম করতে দেয়া হবে না বলে জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বলেছেন, বিএনপি-জামায়াত যদি কর্মসূচির নামে চলমান স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালায়; তবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ঐক্যবদ্ধ হয়ে তাদের শক্ত হাতে প্রতিহত করবে। সোমবার বিকালে শহরের গণকপাড়া এলাকায় আয়োজিত পথসভা থেকে তিনি এসব কথা বলেন।

 

পথসভা শেষ করে শহরের গণকপাড়া, সাহেব বাজার জিরোপয়েন্ট, আরডিএ মার্কেট, বড় মসজিত চত্বর এলাকায় গণসংযোগ করেন এমপি ফজলে হোসেন বাদশা। এসময় তিনি সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং যেকোন পরিস্থিতিতে ওয়ার্কার্স পার্টি তাদের পাশে থাকবে বলে আশ্বস্ত করেন।

পথসভায় ১৪ দলের কেন্দ্রীয় নেতা ফজলে হোসেন বাদশা এমপি বলেন, বাংলাদেশে যখনই নির্বাচনের সময় ঘনিয়ে আসে, জনগণের ভোটাধিকার প্রয়োগের সময় সামনে এসে দাঁড়ায়; তখনই একটি রাজনৈতিক চক্র গণতান্ত্রিকভাবে সরকার নির্বাচিত করার পথ থেকে সরে আসে। তারা গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যহত করে হরতাল-অবরোধের মতো সন্ত্রাসী কর্মসূচিকে বেছে নেয়। আমরা এসবকে অগণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করি না, বিশ্বাসও করি না। জোরজবস্তি করে সন্ত্রাসের মাধ্যমে জনগণের জীবনযাত্রাকেও ব্যাহত করা যাবে না। জনগণ নিজ গতিতে তার জীবনযাত্রা চালিয়ে যাবে। যারাই এটিকে বাধাগ্রস্থ করার অপচেষ্টা করবে; ওয়ার্কার্স পার্টিসহ মুক্তিযুদ্ধের পক্ষে শক্তি জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে।

 

পথসভায় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, সিরাজুর রহমান খান, আইনজীবী আবু সাঈদ, আব্দুল মতিন, বিশিষ্ট সমাজসেবক মোরশেদ হাসান চুন্না, সেলিম মনোয়ার, নূরুল হক, সালাউদ্দীন জেমস, একে মাসুদ, শিক্ষক প্রতিনিধি আমজাদ হোসেন, আব্দুল গফুর, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য মনির উদ্দীন পান্না, নাজমুল করিম অপু, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, মহানগর সদস্য সীতানাথ বণিক, আব্দুল খালেক বকুল, মাসুম আক্তার অনিক, সাঈদ চৌধুরী, ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান প্রমুখ।

সানশাইন /শামি

 


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩ | সময়: ৯:২৩ অপরাহ্ণ | Daily Sunshine