সর্বশেষ সংবাদ :

সান্তাহার কাউন্টারে দাঁড়িয়ে ব্ল্যাকে টিকিট বিক্রি, আরএনবি’র অভিযানে গ্রেপ্তার ২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে ট্রেনের দুই টিকিট কালোবাজারিকে গ্রেপ্তার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। সোমবার রাতে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের বুকিং কাউন্টার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো সান্তাহার পৌর শহরের স্টেশন কলোনীর মোসলেম ঢালীর ছেলে মানিক ঢালী (৩৩) ও জিল্লুর হোসেনের ছেলে মামুন হোসেন (৩১)।

ত্রিমুখী রেলওয়ে জংশন স্টেশন সান্তাহার। যে কারনে ট্রেনের টিকিটের চাহিদা থাকে বেশি। ঈদসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্টানের আগে টিকিটের চাহিদা আরও দ্বিগুণ বেড়ে যায়। আর এ সুযোগকে হাতিয়ার করেছেন কালোবাজারিরা। প্রতিনিয়ত এই চক্রের ৫-৬ জন সদস্যরা বুকিং কাউন্টার ও অনলাইন থেকে টিকিট কিনে চড়া দামে বিক্রি করেন যাত্রীদের কাছে। এতে নিরুপায় হয়ে ওই চড়া দামে কিনছে ভুক্তভোগীরা। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে উপজেলার সান্তাহার স্টেশন এলাকায় একটি অভিযান পরিচালনা করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখা। এসময় বুকিং কাউন্টারের সামনে থেকে ৭টি টিকিটসহ দুই কালোবাজারিকে গ্রেপ্তার করা হয়। ওই ৭ টিকিটে ১০টি সিট ছিলো। যাহার মূল্য ৭ হাজার ৬২ টাকা।

সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) পরিদর্শক নূর-এ নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই কালোবাজারির বিরুদ্ধে মামলা দায়েরের পর জিআরপি থানায় হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ১৯, ২০২২ | সময়: ৩:৪৫ অপরাহ্ণ | সানশাইন