তারেক ও জোবায়দার কারাদণ্ডাদেশের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের কারাদণ্ডাদেশের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগম্ট) বিকাল ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠান পাড়া বিএনপির অফিস থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের শহীদ সাটু হল মার্কেট ঘুরে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

 

 

 

জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান অনু, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক মিজানুর রহমান মিজু।

 

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা নজরুল ইসলাম, আ ক ম শাহিদুল আলম বিশ্বাস পলাশ, জেলা স্বেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক জামিউল হক সোহেল, সাবেক ছাত্রদল নেতা মিম ফজলে আজিমসহ অন্যরা। বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে দণ্ডাদেশ প্রত্যাহারের দাবি করেন।

 

 

এদিকে একই সময় শহরের বাতেন খাঁর মোড় এলাকায় যুবদল ও ছাত্র দলের ব্যানারে অনুরূপ কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্র দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ, জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা, সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৭:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর