কাভার্ড ভ্যানের ভেতর থেকে ১৩৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) অভিযান পরিচালনা করে কাভার্ড ভ্যানের ভেতর থেকে ১৩৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। নওগাঁর মান্দা উপজেলার ফতেপুর জয়বাংলার মোড় এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম আব্দুল শুকুর (২৮)। তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার বণী গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে। তার বর্তমান ঠিকানা চট্টগ্রামের পটিয়া থানার শান্তিরহাটা এলাকায়।
বুধবার র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর সদস্যরা জানতে পারেন যে মাদকের বড় চালান নিয়ে কাভার্ড ভ্যানযোগে কুমিল্লা হতে রাজশাহীর দিকে যাচ্ছে। র‌্যাব সদস্যরা মান্দা থানাধীন ফতেপুর জয়বাংলা মোড়স্থ রাজশাহী টু নওগাঁগামী মহাসড়কের উপর র‌্যাবের টিম চেকপোস্ট পরিচালনা করে। চেকপোস্ট পরিচালনাকালে উক্ত ঘটনাস্থল রাজশাহী টু নওগাঁগামী মহাসড়কের উপর টাটা কাভার্ড ভ্যান (যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-১৮-৫০১৯) আসলে থামানোর সংকেত দেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কাভার্ড ভ্যান চালক ও হেলপার কৌশলে দ্রুত পালানোর চেষ্টা করে। র‌্যাবের টিম উক্ত কাভার্ড ভ্যান চালককে গ্রেপ্তার করে। তবে কাভার্ড ভ্যানের হেলপার দ্রুত জানালা খুলে কৌশলে দৌড়ে পালিয়ে যায়।
গ্রেপ্তারকৃত আব্দুল শুকুর জিজ্ঞাসাবাদে জানায়, জব্দকৃত ট্রাকের ভেতরে থাকা সাদা প্লাস্টিকের বস্তার ভেতর গাঁজা আছে। পরে তল্লাশী করে ১৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ঘটনায় নওগাঁ জেলার মান্দা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ