জেলা বিএনপি’র সদস্য সচিবকে পেটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লালপুর প্রতিনিধি:
নাটোরে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজকে পিটিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে ও অপরাধীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লালপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২ আগস্ট) বিকেলে লালপুর উপজেলা বিএনপি ও গোপালপুর পৌর বিএনপির আয়োজনে উপজেলার গৌরীপুরে ঈশ্বরদী-লালপুর সড়কে এই বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। মিছিল শেষে গেীরীপুর প্রয়াত সাবেক যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবনের সামনে প্রতিবাদ সমাবেশ করেন তারা। সমাবেশে লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পু বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসুচি পালন করতে দলীয় কার্যালয়ে আসার পথে আওয়ামী লীগ সন্ত্রাসী বাহিনী বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজকে পিটিয়ে জখম করে। বর্তমানে তিনি ঢাকার রিলায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে রহিম নেওয়াজের ওপর হামলাকারী এবং আত্মস্বীকৃত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানাচ্ছি। দ্রুত এই সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করা না হলে আগামীতে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে জানান তিনি।’

 

 

 

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সিদ্দিক আলী মিষ্টু, গোপালপুর পৌর বিএনপি’র আহ্বায়ক নজরুল ইসলাম মোলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালামসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
উল্লেখ্য, গত সোমবার সকাল ৬টার দিকে দলীয় কর্মসুচী পালনের জন্য নিজবাড়ি পন্ডিতগ্রাম থেকে দলীয় কার্যালয়ে আসার পথে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় দুর্বৃত্তের হামলায় আহত হন নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ। পরে আহত রহিম নেওয়াজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিএনপি নেতৃবৃন্দের অভিযোগ ¯নীয় এমপি শফিকুল ইসলাম শিমুলের অনুসারীরা এই হামলা চালায়।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৫:৪১ অপরাহ্ণ | Daily Sunshine