ঈশ্বরদীতে লিচু বাগান থেকে কৃষকের লাশ উদ্ধার

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে একটি লিচু বাগান থেকে ইলিয়াস হোসেন (৪০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার ছলিমপুর ইউনিয়নের জগন্নাথপুর পশ্চিমপাড়া গ্রামের কছির উদ্দিনের লিচু বাগানে ইলিয়াস হোসেনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ইলিয়াস হোসেন উপজেলার ছলিমপুর ইউনিয়নের আমসারদাড়ী গ্রামের মৃত নুরুজ্জামান বিশ্বাসের ছেলে। সে পেশায় একজন কৃষক।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইলিয়াস হোসেনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, রবিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হলে সোমবার সকালে তার লাশ পাওয়া যায়। তিনি জানান, কৃষক ইলিয়াসের বাড়ি থেকে প্রায় দেড়-দুই কিলোমিটার দুরের একটি লিচু বাড়ানে উপর হয়ে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওসি।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, অনেক গুলো বিষয় চিহিৃত করে তদন্ত করা হচ্ছে। খুব শীঘ্রই প্রকৃত কারণ উৎঘাটন করা যাবে।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ