নওগাঁয় সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নবাগত জেলা প্রশাসক মো. গোলাম মওলা বলেছেন একটি জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড সম্প্রসারণের জন্য প্রশাসন এবং সাংবাদিকদের সমন্বয় করে কাজ করতে হয়। একজন জেলা প্রশাসক সে জেলার সমন্বয়কের ভুমিকা পালন করে থাকে।
জেলা প্রশাসক কখনো বৃটিশ বেনিয়াদের মত নয়, যে কিছুদিন কাজ করে পর্যাপ্ত মালামাল নিযে বাড়ি ফিরে যাবে। যতটা সম্ভব সততার সাথে তাজ করে যাওযার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।
নবাগত জেলা প্রশাসক মো. গোলাম মওলা গতকাল বুধবার বিকাল সাড়ে ৩টায জেলা প্রশাকের সম্মেলন কক্ষে জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় এসব কথা বলেছেন।
তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে বলেছেন মিথ্যা, বিভ্রান্তমুলক তথ্য সম্বলিত সংবাদ সমাজ, ব্যক্তি বা সরকারের মারাত্মক ক্ষতি সাধন করে।
তিনি এ ক্ষেত্রে বিভিন্ন ইউটিউব, ফেসবুকারদের অসংলগ্ন, কুরুচিপূর্ণ, বিভ্রান্তিকর সংবাদ পরিবেশনের কথা উল্লেখ করেন।
মতবিনিময় অনুষ্ঠানে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারন সম্পাদক শফিক ছোটন, জেলা টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি রায়হান আলম, সাধারন সম্পাদক আসাদুর রহমান জয়, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এমদাদুল হক সুমন, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক খন্দকার আব্দুর রউফ পাভেল, অর্থ সম্পাদক হারুন উর রশিত চৌধুরী সদস্য আব্দুর রউফ রিপন, সাবেক সাধারন সম্পাদক মাসুদুর রহমান রতনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
জেলা প্রশাসক এর আগে পররাষ্ট্রমন্ত্রী প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ব্যাক্তিগত সহকারী হিসেবে দাযিত্ব পালন করছিলেন। তিনি ২৪তম বিসিএস-এর ক্যাডার ছিলেন। তাঁর নিজ জেলা কুড়িগ্রাম।


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর