তানোরে সাংসদ ফারুক চৌধুরীর বিরুদ্ধে চক্রান্ত মানবে না আ’লীগ

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর-গোদাগাড়ী আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার ও মিথ্যা বক্তব্যের প্রতিবাদে তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সংবাদ সম্মেলন করেন। বুধবার বিকালে তানোর বাজারস্থ আ’লীগের পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করেন।
সাংবাদিক সম্মেলনে তানোর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার লিখিত বক্তব্য পাঠ করেন।
তিনি বলেন, তানোর গোদাগাড়ীতে বিএনপির-জামায়াতের বিরুদ্ধে শক্ত ভাবে অবস্থান করছেন। তানোর-গোদাগাড়ীতে এমপির পরিচিতি ভাল দেখে আ’লীগের কিছু লোক ইষা করে বিএনপি জামায়াতের সঙ্গে যোগসূত্র করে বিভিন্ন সময় সাংবাদিকদের দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করাচ্ছেন। সেই সঙ্গে ফেসবুকে এমপির বিরুদ্ধে মিথ্যা কথাসহ বক্তব্য প্রচার করছে।
যাতে করে এমপি ওমর ফারুক চৌধুরী আগামীতে দলীয় মনোনয়ন যেন না পান। আপনাদের এই আশা কোন দিন পুরণ হবে না। আল্ল্াহ যদি সহায় থাকেন আগামী জাতীয় নির্বাচনে এমপির টিকিট ওমর ফারুক চৌধুরী পাবেন।
সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিক ভাইদের বলতে চাই আপনারা কোন কিছু লেখার আগে সত্যতা যাচাই করেন।
তানোর উপজেলা আ’লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী ফরাদ, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, সমাজ সেবক আবুল বাশার সুজন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান মাষ্টার, তানোর মহিলা কলেজ প্রভাষক মুনসেফ আলী, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দীনসহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়া তানোরের স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ