রাজশাহীর গোদাগাড়ীতে ডালিয়ার গণ সংযোগ ও মতবিনিময় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়ন এলাকার অসহায় ও সংখ্যালঘু পরিবারের সাথে মতবিনিময় করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমজ সেবী আয়েশা আখতার ডালিয়া। তিনি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এমপি পদে আওয়ামী লীগের মনোনয়র প্রত্যাশি।

 

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আয়েশা আখতার ডালিয়া বলেন, আমি আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবো। যতি দলীয় মনোয়ন পাই এবং নির্বাচিত হই তবে গোদাগাড়ী ও তানোর উপজেলাকে সারা দেশের মধ্যে সেরা উপজেলা হিসেবে গড়ে তুলবো। এই এলাকায় দরিদ্র পরিবার গুলোতে টয়লেট ব্যবস্থা অনুন্নত। যা মেনে নেওয়া যায় না। স্বাস্থ্য সম্মত খাবারের মতো স্বাস্থ্য সম্মত পরিবেশে বসবাও গুরুত্বপূর্ণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, দেশের গ্রাম গুলোকে যেভাবে শহরের মতো আধুনিক করে গড়ে তুলছেন। ঠিক একই ভাবে আমি এই দুইটি উপজেলাকে এগিয়ে নেবো।

 

 

 

 

 

 

এর আগে তিনি রিশিকুল স্কুল মাঠে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। মতবিনিময় শেষে তিনি রিশিকুল ইউনিয়নে গণ সংযোগ করেন।  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রিশিকুল ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ করিম, মো, রায়হান কবিন, নেসার উদ্দিন, মোছা. আয়োয়ারা, আমির আলী, নাইমুল ইসলাম, আমিন হোসেন সহ ইউনিয়নবাসী।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩ | সময়: ৯:০৭ অপরাহ্ণ | Daily Sunshine