শিশুছাত্রী ধর্ষণের দায়ে ৫৫ বছর বয়সী ব্যক্তি আটক

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ঘটনাটি গত সোমবার উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত আলম মন্ডলকে (৫৫) আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ। তিনি রুকিন্দিপুর ইউনিয়নের পালশা গ্রামের কফিল উদ্দিন মন্ডলের ছেলে।
থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৯ অক্টোবর সোমবার ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী দুপুরে তার মাদ্রাসা থেকে বাড়ি ফিরে তার নিজ কক্ষে পড়নের বোরকা পাল্টানোর সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত আলম মন্ডল (৫৫) তাকে পেছন থেকে জড়িয়ে ধরে জোর পূর্বক ধর্ষণ করে।
এসময় মেয়েটির চিৎকারে তার প্রতিবেশী এগিয়ে এসে ঘরের জানালা দিয়ে ঘটনাটি দেখতে পায়। অভিযুক্ত আলম মন্ডল বিষয়টি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার বাবা-মা বাড়িতে আসলে মেয়েটি ও তার প্রতিবেশী ঘটনাটি খুলে বলে। রক্ত ক্ষরণ হলে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিলেও অবস্থা গুরুতর হওয়াই পরিবারের সদস্যরা তাকে পরের দিন বিকালে জয়পুরহাট আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান।
ওই শিশুটির বাবা জানায়, আমি বর্তমানে হাসপাতালে মেয়ের কাছে আছি। অভিযুক্ত আলম মন্ডল আমার মেয়ের অনেক বড় সর্বনাশ করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
অভিযুক্ত আলম মন্ডলের স্ত্রী শাহানা বলেন, ঘটনাটি সাজানো। তারা আমাদের প্রতিবেশি হওয়াই বিভিন্ন বিষয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আমার স্বামীকে ফাঁসানোর উদ্দেশ্যে ঘটনাটি সাজিয়ে মামলা দেওয়া হয়েছে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটির বাবা বাদী হয়ে আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে তার বাড়ি থেকে আটকের পর জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে সে আমাদের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে’।


প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩ | সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ