জঙ্গিবাদ ও মাদকমুক্ত জীবন গড়ার শপথ নিলো বাগমারার কৃতি শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার : জঙ্গিবাদ ও মাদকমুক্ত জীবন গড়ার শপথ নিলো রাজশাহীর বাগমারা উপজেলার কৃতি শিক্ষার্থীরা। রবিবার উপজেলার সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে ২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ শপথ নেয় তারা।
সকালে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। এর আগে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীরা অনুষ্ঠানের আয়োজক সালেহা ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি’র সঙ্গে শপথ বাক্য পাঠ করেন। সামনে হাত তুলে একসঙ্গে সবাই বলেন, ‘মাতৃভূমির স্বাধীনতা সার্বভৌমত্ব ও সংবিধানের প্রতি অনুগত থাকব। দেশ ও জাতির প্রয়োজনে জীবন উৎসর্গ করব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের উন্নত সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ে তুলবো। বাবা-মা ও শিক্ষকদের পরামর্শ সর্বদা মানিয়া চলব। জীবনের শেষ দিন পর্যন্ত বাবা-মায়ের প্রতি অনুগত থাকব। যে কোন দুঃখ কষ্ট গ্লানি পরাজয় ও প্ররোচনায় জঙ্গিবাদ ও মাদক থেকে বিরত থাকব। জীবনের কোন অবস্থাতেই মাদক স্পর্শ করব না’।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রণ জাহিদুর রহিম, এনাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম প্রমুখ।


প্রকাশিত: জুলাই ৩, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর