লিটনের পক্ষে নগরজুড়ে প্রচার

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রাথী এএইচএম খায়রুজ্জমান লিটনকে বিজয়ী করতে নগরজুড়ে প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে। মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এসব প্রচার অব্যাহত রেখেছে।
এরই অংশ হিসেবে সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এঁর উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিভিন্ন ওয়ার্ডের সকল মহল্লায় বিতরণ করা হয়। এ সময় নেতৃবৃন্দ জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এঁর ভবিষ্যত উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে জনসাধারণদের অবগত করেন।
১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ: বিকেলে ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ওয়ার্ডের মথুরডাঙ্গা এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মন্তাজ আহমেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও মহল্লা কমিটির নেতাকর্মীবৃন্দ।

১৮ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগ: অত্র ওয়ার্ডের পাওয়ার হাউজ এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ১৮ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুজ্জামান নুরু, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাধারণ সম্পাদক মুজিবর রহমান সহ ওয়ার্ড ও মহল্লা কমিটির সকল নেতৃবৃন্দ।
১৯ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগ: অত্র ওয়ার্ডের ২নং, ৩নং গলি সহ সংলগ্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ১৯ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রেজাউল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সহ ওয়ার্ড ও মহল্লা কমিটির সকল নেতৃবৃন্দ।

২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ: নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দোশর মন্ডলের মোড় থেকে শুরু হয়ে বল্লভগঞ্জ শিরোইল মাস্টার পাড়া এলাকা পর্যন্ত লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোজাম্মেল হক বাবলু, সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাল পারভেজ লুলু, আনোয়ার হোসেন রাজা, ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি আকবর আলী খোকন, এমামুল হোসেন সরদার, আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, লালচু রহমান সহ-দপ্তর সম্পাদক মঞ্জু শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ রিটন, মসজিদ পাড়া মালদা কমিটি সভাপতি সাধারণ সম্পাদক মাসুমুল কবির, এবিএম ওয়াহেদুজ্জামান লিটন, মোল্লা বাড়ির বিশ কলোনী সভাপতি আব্দুস সালাম, মহালদার পাড়া মহল্লা কমিটির সভাপতি শামসুল হুদা, সাগরপাড়া মহল্লা কমিটির সভাপতি তানভীর আজম সাগর সহ শামিম, শান্ত, মাসুদ, মিম, রিদয় সহ ওয়ার্ড আওয়ামী লীগের আরো অনেক নেতৃবৃন্দ।


প্রকাশিত: মে ৩০, ২০২৩ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ