আধুনিক রাজশাহী গড়তে লিটনের পক্ষে থাকার আহ্বান রেণীর

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনী বরেছেন, নগরীকে আরো আধূনিক ও বসবাসের উপযোগী করার স্বপ্ন দেখেন বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুধু রাজশাহীর মায়ায় তিনি এ নগরবাসীকে ভালোবেসে আকড়ে আছেন। রাজশাহী নগরী যেন বিশ্বের বুকে মডেল সিটিতে রুপান্তরিত করেত পারেন এ জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।
সোমবার রাজশাহী সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগ আয়োজিত ১৮ টি মহল্লা কমিটির নেতাকমী ও সদস্যদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে শাহিন আকতার রেনী আরো বলেন, ইতিমধ্যে দেশের মডেল শহরে পরিনত হয়েছে রাজশাহী। এটিকে মেয়র লিটন আগামীতে বিশ্বের মডেল করতে চান। তবে এ জন্য অপনাদের সহযোগীতা দরকার। জনগণের সহযোগীতা ছাড়া কোনোভাবেই সম্ভব নয়। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিবেন।
তিনি বলেন এখন আমাদের সময় এসেছে রক্তের ঋণ শোধ করার। তাই আপনার সবাই একত্রিত থেকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিবেন। তাহলে রাজশাহীর উন্নয়ন হবে। আপনারা গর্ব করে বলতে পারবেন আপনারা আধুনিক রাজশাহীর মানুষ।
১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী।
বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, পাইলট হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন চৌধুরী প্রমুখ।


প্রকাশিত: মে ১৬, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ