সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যার সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার দুপুরে এলাকাবাসীর ব্যানারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

 

ঘন্টা ব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিনা বেগম, জেলা মহিলা লীগের দপ্তর সম্পাদক সুলেখা বেগম, জেলা যুব মহিলা লীগের প্রচার সম্পাদক বিউটি আক্তার, সদর থানা যুব মহিলা লীগের সম্পাদক রোকেয়া বেগম রাখি, পৌর যুব মহিলা লীগের সভাপতি জুঁই আক্তার।

 

 

 

 

মানববন্ধনে বক্তারা বলেন, শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে হত্যার ঘটনায় যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তারা শহরের বখাটে ছিনতাইকারী। কিন্তু পুলিশ হত্যা মামলার প্রধান আসামীদের গ্রেপ্তার করেনি। এই হত্যাকান্ডের প্রধান আসামীদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

 

 

 

 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বলেন, এখন পর্যন্ত এই মামলায় ১৪ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামীদেরকেও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে বিভিন্ন মেয়াদে আদালত রিমান্ড মঞ্জুর করেছে। রিমান্ডে আসামীদেরকে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটন হবে ও বাকি আসামীদের বিষয়ে তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি।

 

 

 

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জে শহরের উদয়ন মোড় এলাকায় ইফতারির বাজার করার সময় দুর্বৃত্তরা খায়রুল আলম জেমকে দেশী-বিদেশী ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রক্রিয়াকালে তার মৃত্যু হয়।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ | সময়: ৪:২৪ অপরাহ্ণ | Daily Sunshine